বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১২

চিলমারীতে ছাত্রলীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ-সমাবেশ- মানববন্ধন


চিলমারী সংবাদঃ
কুড়িগ্রামের চিলমারীতে ছাত্রলীগ নেতা রায়হানুল ইসলাম বাহাদুরের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। বুধবার সকালে চিলমারী উপজেলা চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে চিলমারী উপজেলা পরিষদের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়ক অবরোধ করে এক ঘন্টা মানববন্ধন অনুষ্ঠিত হয়। এখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহসিন আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মর্জিনা বেগম, ব্যবসায় গোলাম হায়দার, বাহাদুরের বাবা আতোয়ার হোসেন বাদশা, মা লাভলী বেগম, ভাই সাইফুল্লাহ আহমেদ মিলু, মামুনুর রশিদ প্রমূখ। পরে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি ইউএনও মোহাম্মদ মামুন উল হাসানের কাছে হস্তান্তর করে বিক্ষোভকারীরা।

বক্তারা অবিলম্বে বাহাদুর হত্যাকারীদের মদদদাতাসহ খুনিদের গ্রেফতার না করা হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার এবং লাগাতার কর্মসূচি পালনের ঘোষনা দেয়।
উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর ছাত্রলীগের এক পক্ষের পরিকল্পিত হামলায় মারাতœকভাবে আহত ছাত্রলীগ নেতা বাহাদুর ৪ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ৫ সেপ্টেম্বর ভোর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

1 টি মন্তব্য:

  1. এই হত্যা কান্ডের বিচার হতো যদি এই হত্যাকান্ড বিএনপি করতো,এটা কনো দিনই হবে না। কারন এখানে সরকার দলীয় চিলমারীর আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও কুড়িগ্রাম জ়েলার আওয়ামী লীগের প্রভাবশালী এমপির মদতে তাদের সন্ত্রাসবাহিনী এই হত্যাকান্ড করেছে।আমি আশাকরবো এই সরকার দলীয় চিলমারীর আওয়ামী লীগের প্রভাবশালী ভন্ড নেতার বিরুধ্যে চিলমারীর প্রগতিশীল জনগন দুরবার আন্দোলন গরে তুলে আইনের কাটগড়ার তুলবে। আ্মরা চিলমারী বাসী এদের ফাসী চাই।আ্মরা চিলমারী বাসী এদের ফাসী চাই।আ্মরা চিলমারী বাসী এদের ফাসী চাই।ফাসী চাই।ফাসী চাই।ফাসী চাই।

    উত্তরমুছুন