বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১২

দুরপাল্লার বাস ও মিনিবাসের স্থায়ী টার্মিনালের দাবিতে চিলমারীতে মানববন্ধন

দুরপাল্লার বাস ও মিনিবাসের স্থায়ী টার্মিনালের দাবিতে চিলমারীতে মানববন্ধন thumbnail
চিলমারী সংবাদঃ 

কুড়িগ্রামের চিলমারীতে দূরপাল্লার বাস ও মিনিবাসের স্থায়ী টার্মিনালের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  চিলমারী সাংবাদিক ফোরামের উদ্যোগে বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্তরের সামনে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মটর শ্রমিক ইউনিয়ন, চিলমারী এলাকাবাসীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একাত্বতা ঘোষনা করে।
সাংবাদিক ফোরামের সভাপতি মমিনুল ইসলাম এর সভাপতিত্বে ও ফোরামের প্রতিষ্ঠাতা এম উমর ফারুকের উপস্থাপনায় বক্তব্য রাখেন চিলমারী প্রেস কাবের উপদেষ্টা সদস্য আমজাদ হোসেন, সাধারন সম্পাদক শ্যামল কুমার বম্মর্ন, মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আঃ রহিম, লোড আনলোড ইউনিয়নের সভাপতি বাদশা আলমগীর, সাধারন সম্পাদক মুকুল মিয়া, ট্রাক শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক একরামুল হক, চিলমারী প্রেস এ্যাসোসিয়েশন সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহ-সাধারন সম্পাদক মনিরুল আলম লিটু, সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মামুন-অর-রশিদ, সাধারন সম্পাদক মোঃ সাওরাত হোসেন সোহেল প্রমুখ।
বক্তারা বলেন সময়ের ব্যবধানে সরকারের পরিবর্তন আসে কিন্তু চিলমারীবাসীর ভাগ্যের পরিবর্তন আসেনি। আগামী ডিসেম্বরের মধ্যে চিলমারীতে স্থায়ী টার্মিনাল না হলে লাগাতার কঠোর কর্মসূচী দেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন